Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

বাংলালিংক চালু করলো ভার্চুয়াল অ্যাসিস্টেন্ট চ্যাটবট মিতা

বাংলালিংক চালু করলো ভার্চুয়াল অ্যাসিস্টেন্ট চ্যাটবট মিতা
বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আনুষ্ঠানিকভাবে ভার্চুয়াল অ্যাসিস্টেন্ট চ্যাটবট “মিতা” চালু করেছে। এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সেস) প্রযুক্তি সম্বলিত সার্বক্ষণিক এই সার্ভিসের মাধ্যমে গ্রাহকরা ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে আরও সহজে ও স্বয়ংক্রিয়ভাবে বাংলালিংক-এর প্রয়োজনীয় গ্রাহকসেবা পাবেন। রাজধানীর ”শ্যামলী স্কয়ারে” অবস্থিত বাংলালিংক সেন্টারে আনুষ্ঠানিকভাবে সার্ভিসটির উদ্বোধন করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর সিইও এরিক অস, বাংলালিংক-এর হেড অফ মনোব্র্যান্ড এ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন, বাংলালিংক-এর হেড অফ ই-বিজনেস রাশেদ মোসলেম এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।
বাংলালিংক-এর প্যাকেজ, অফার, রিচার্জ ও সংশ্লিষ্ট অন্যান্য বিষয় সম্পর্কে গ্রাহকদের বিভিন্ন জিজ্ঞাসার তাৎক্ষণিক উত্তর প্রদানের মাধ্যমে গ্রাহকসেবার মান বৃদ্ধিতে ভূমিকা রাখবে চ্যাটবট “মিতা”। অটো-লার্নিং ক্ষমতা সম্পন্ন হওয়ায় ক্রমশ বৃদ্ধি পেতে থাকবে এই সার্ভিসের কার্যকারিতা । দেশে ইন্টারনেট ব্যবহারকারীদের সংখ্যা বৃদ্ধি এবং সহজলভ্য ও স্বয়ংক্রিয় গ্রাহক সেবার চাহিদার বিবেচনা করে এই বিশেষ সার্ভিস চালু করা হয়েছে।
বাংলালিংক-এর সিইও এরিক অস বলেন, “চ্যাটবট ‘মিতা’ সার্ভিসটি চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটি আমাদের গ্রাহকসেবার অভিজ্ঞতাকে নতুন এক উচ্চতায় নিয়ে যাবে। গ্রাহকদের চাহিদা ও সুবিধাকে অগ্রাধিকার দিয়ে বাংলালিংক কীভাবে একটি ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানে রূপান্তরিত হচ্ছে তা এই সার্ভিসের মাধ্যমে প্রতিফলিত হবে। সহজে ব্যবহারযোগ্য এই সার্ভিস গ্রাহকদেরকে দ্রুত আমাদের সেবা সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর পেতে সাহায্য করবে।”
একটি গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক সবসময় গ্রাহকদের অন্তর্ভুক্তিকে প্রাধান্য দিয়ে এসেছে। গ্রাহক সেবার মান বৃদ্ধিতে ভবিষ্যতেও বিভিন্ন ডিজিটাল উদ্যোগ গ্রহণ করতে চায় দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানটি।
চ্যাটবট “মিতা” সার্ভিসটি ব্যবহার করতে ভিজিট করুন: https://www.facebook.com/banglalinkmela/

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]