Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

আপনি কি জানেন ছেলেরা কেন ভারী নিতম্বের মেয়েদের পছন্দ করেন

আপনি কি জানেন ছেলেরা কেন ভারী নিতম্বের মেয়েদের পছন্দ করেন
বেশিরভাগ ছেলেরাই ভারী নিতম্বের মেয়েদের পছন্দ করেন আপনি জানেন কি?এর পিছনে বিশেষ কিছু কারণও আছে। এটা অনেকদিন থেকেই প্রমাণিত হয়েছে যে, ভারী নিতম্বের মহিলাদের বেশ আকর্ষনীয় মনে করেন বেশিরভাগ পুরুষেরা। খেয়াল করলে দেখা যায় যে রাস্তায় কোন মহিলাকে দেখলে তারা এই বিষয়ে মন্তব্য করতে পছন্দ করেন। গবেষণায় দেখা গিয়েছে যে, শুধু একজন দুজন নয় প্রায় প্রতিটি পুরুষই নারীদের এই ভারী নিতম্বের প্রতি আকর্ষণ করে থাকেন। কিন্তু কেন এমনটি হয়ে থাকেন এর বৈজ্ঞানিক ব্যাখা দিয়েছেন বিজ্ঞানীরা।
গবেষণায় বলা হয়েছে যে, মহিলাদের ভারী নিতম্ব পুরুষদের আকর্ষণ করে থাকে কারণ তারা মনে করে, ভারী নিতম্বের নারীরা পূর্ণ যৌবনপ্রাপ্ত হন এবং তারা সন্তান উৎপাদানে অন্যান্য নারীদের তুলনায় বিশেষ ভূমিকা পালন করে থাকে। এছাড়া বিশেষজ্ঞরা বলেছেন যে, ভারী নিতম্বের নারীদের জন্ম দেওয়া সন্তান বেশ বুদ্ধিমত্তআর অধিকারী হওয়ার সম্ভাবনা থাকে। কেননা ভারী নিতম্বের মহিলাদের উরু ও নিতম্বের চর্বি ব্চ্চাদের মস্তিষ্ক বিকাশে বিরাট ভুমিকা পালন করে।নারী দেহের সকল স্থানের চর্বি তাদের সন্তানদের বুদ্ধিকে বিকশিত করা এবং তাদের ক্রম বিকাশে সহায়তা করে।
আলিংটনে অবস্থিত টেক্সাস বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানের ছাত্র এরিক রাসেল মহিলাদের ভারী নিতম্বের বিষয়ে একটি গবেষণা করেণ। তিনি বলেন যে, মহিলাদের কোমরের কার্ভ অনেক পুরুষ বেশ পছন্দ করে থাকে। গবেষণায় বলা হয় যে, গড়ে প্রায় ৩০০ জনেরও বেশি পুরুষ ২৬-৬১ ডিগ্রী পর্যন্ত মহিলাদের কোমরের কার্ভকে আকর্ষণীয় মনে করেন। তারা মনে করেন যে, ৪৫.৫ ডিগ্রী কার্ভ হলো একজন নারীর কোমরের আকর্ষনীয় মাপ।

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]