Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

রেডমি নোট ৬ প্রো নিয়ে মাতামাতি, কি আছে এতে?

রেডমি নোট ৬ প্রো নিয়ে মাতামাতি, কি আছে এতে?
এবার লঞ্চ হল রেডমি সিরিজের ফোনের পরবর্তী ভার্সান রেডমি নোট ৬ প্রো । রেডমির বাজারদর এমনিতেই গরম। তারওপরে নতুন নতুন ফোন লঞ্চ। বাজারদরকে আরও সরগরম করে তুলছে। কম দামা ভালো খাবারের মতো রেডমির ফোনগুলি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে গ্রাহকদের কাছে, হার্ডওয়্যারে কোন পরিবর্তন না এলেও এই ফোনে ডিজাইন ও ক্যামেরায় আমুল পরিবর্তন এসেছে। ইতিমধ্যে ভারতে ফোনটি নিয়ে মাতামাতি শুরু হয়েছে অনলাইন সাইটগুলোতে।
রেডমি নোট ৬ প্রো তে থাকছে ডুয়াল সেলফি ক্যামেরা। রেডমি নোট ৬ প্রো ফোনে চলবে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম। এর উপরেই থাকবে কোম্পানির নিজস্ব MIUI স্কিন। রেডমি নোট ৬ প্রোতে থাকছে একটি ৬.২৬ ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 19:9। ডিসপ্লের উপরে থাকবে একটি কালো নচ।
তাই রেডমি নোট ৫ প্রোর এর মতোই রেডমি নোট ৬ প্রোফোনেও থাকবে স্ন্যাপড্রাগন ৬৩৬ চিপসেট। সাথে থাকবে ৪ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ। ভিতরে থাকবে একটি চার হাজার এমএএইচ ব্যাটারি।
শুক্রবার থাইল্যান্ডে এই ফোন লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। থাইল্যান্ডে রেডমি নোট ৬ প্রো এর ৪ জিবি ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৬৯৯০ ভাট (প্রায় ১৬ হাজার টাকা)। আপাতত থাইল্যান্ডে এই ফোন লঞ্চ হলেও ভারতে এবং বাংলাদেশে কবে আসবে তা জানায়নি শাওমি।

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]