Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

‘গুগল ক্লক’ কি সেবা নিয়ে আসলো জানেন কি?

‘গুগল ক্লক’ কি সেবা নিয়ে আসলো জানেন কি?
বর্তমানে সবাই এখন গুগলঅ্যাপের উপর নির্ভর করে কাজ করছে। আর তাই গুগল কর্তৃপক্ষ নতুন নতুন ফিচার নিয়ে আসছে।গুগল ক্লক অ্যাপ হচ্ছে গুগলের নতুন একটি ফিচার। এই অ্যাপের সাহায্যে ব্যহারকারীরা মিউজিক স্ট্রিমিং সার্ভিস স্পোটিফাই ব্যবহার করে অ্যালার্মে পছন্দের গান বাজাতে পারবেন।
জানা গেছে, প্রিমিয়াম এবং ফ্রি স্পোটিফাই ব্যবহারকারীরা এই ফিচারটি ব্যবহার করতে পারবেন। সম্প্রতি এক ব্লগপোস্টে গুগলের পিক্সেল এসেনশিয়াল অ্যাপস বিভাগের প্রোডাক্ট ম্যানেজার রুই সং এই তথ্য জানিয়েছেন।
গুগল ক্লক সকালের প্লে লিস্টে আপনার সদ্য শোনা গানটি স্পোটিফাই থেকে বেছে নিয়ে যোগ করে এটি ব্যবহার করতে পারবেন। এ ছাড়া নির্দিষ্ট কোনো সাউন্ডট্র্যাক অনুসন্ধানও করা যাবে।
গুগলের নতুন এই ফিচারটি ব্যবহার করতে হলে স্পোটিফাই এবং ক্লক অ্যাপের নতুন ভার্সনটি ব্যবহারকারীর ইন্সটল করতে হবে। রুই সং বলেন, ‘অ্যান্ড্রয়েড ৫.০ ললিপপ সংস্করণ এবং তার পরের সংস্করণে ফিচারটি ব্যবহার করতে পারবেন।’
চলতি সপ্তাহে প্লে স্টোরে ফিচারটি উন্মুক্ত করা হবে। ভবিষ্যতে গুগল ক্লক অ্যাপে ইউটিউব মিউজিকও সংযুক্ত করা হতে পারে বলে জানানো হয়েছে গুগলবিষয়ক খবরের সাইট ৯টু৫গুগলে।

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]