Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

‘দেবী’ পোশাকে জয়া ও চঞ্চল

‘দেবী’ পোশাকে জয়া ও চঞ্চল

 ২৭ সেপ্টেম্বর ছবিটি সেন্সরে জমা দেওয়া হয়েছে । এবং ১৯ অক্টোবর ছবিটি মুক্তি দেয়া হবে। এমনটাই নিশ্চিত করলেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। তার অংশ হিসেবে ‘দেবী’ সিনেমার নানা বিষয়ের নকশায় তৈরি করা পোশাক পরে র‌্যাম্পে হাঁটবেন জয়া।
‘দেবী’ চলচ্চিত্রকে ঘিরে ‘দেবী মঞ্চ’ অনুষ্ঠানের এই আয়োজন করেছে ছবির ওয়ার্ডরোব পার্টনার ‘বিশ্বরঙ’। হলিউড কিংবা বলিউডে চলচ্চিত্রের কোনও চরিত্র কিংবা নাম নিয়ে পণ্য তৈরি ও বাজারজাতের প্রচলন দেখা গেলেও বাংলাদেশে তেমনটি হয়নি।সিনেমা নিয়ে তৈরি পোশাক আসছে বাজারে আসছে।
বিশ্বরঙ সূত্রে জানা গেল, গত শুক্রবার বিকেল ৫ টায় (২৮ সেপ্টেম্বর) যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে ‘দেবী’ চলচ্চিত্রের পোশাক পরে মডেল হান্টের মাধ্যমে নির্বাচিত মডেলদের র‌্যাম্প শো অনুষ্ঠিত হয়েছে । সেখানে ছিলেন জয়া ও এ ছবির অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, অনিমেষ আইচসহ অন্য কলাকুশলীরা।
প্রযোজনা সূত্রে জানা গেছে, শুধু ‘দেবী’ চলচ্চিত্রের জন্য ‘মডেল হান্ট’ করা হয়। নির্বাচিত মডেলদের গ্রুমিং করার পর এই ফ্যাশন শোর আয়োজন করতে যাচ্ছে বিশ্বরঙ।

 নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদ-এর মিসির আলি চরিত্রকে নিয়ে লেখা প্রথম উপন্যাস ‘দেবী’ কে পর্দায় নিয়ে আসছেন পরিচালক অনম বিশ্বাস। এতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এছাড়া রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ এবং আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]