Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

লংগদুতে গড়ে উঠেছে পর্যটন স্পট লেকভিউ পার্ক

লংগদুতে গড়ে উঠেছে পর্যটন স্পট লেকভিউ পার্ক
রাঙামাটির লংগদুতে সেনা জোনের উদ্যোগে গড়ে উঠেছে পর্যটন স্পট লেক ভিউ। এলাকার উন্নয়ন তথা জনসাধারণের বিনোদনের কথা চিন্তা করে ‘বৈচিত্র্যে বিলাস’ পার্ক নির্মিত করা হয়েছে। জোন সদরের মাইনীমুখ আর্মি ক্যাম্পের নিজস্ব জায়গায় লেকের পাশে এক নন্দিত মনোরম পরিবেশে নির্মিত করা হয়েছে এই পার্কটি। 
গত শুক্রবার, বিকালে লংগদু জোন (দূর্ভেদ্য একুশ বীর)এর অধিনায়ক লে. কর্নেল এম এম শফিকুর রহমান পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ‘বৈচিত্র্যে বিলাস’ পার্কের উদ্বোধন করেন। এ সময় অধিনায়ক বলেন, এখানকার জনসাধারণ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসে বসবাসের কারণে উন্নয়ন গড়ে উঠেছে। এই অঞ্চলের জীববৈচিত্র্যকে ফুটিয়ে তুলতে পারলে পর্যটন শিল্পে ব্যাপক উন্নয়ন ঘটবে। তার জন্য চাই সঠিক উদ্যোগ আর প্রয়াস।
তিনি বলেন, এতোদিন এই উদ্যোগ অভাবের ফলে এখানে কোন বিনোদন ব্যবস্থা গড়ে উঠেনি। আমরা সেই প্রয়াসটুকু করে যাচ্ছি। তার জন্য সকল মহলের সার্বিক সহয়োগিতা প্রয়োজন। 
  
অনুষ্ঠানে বিশেষ অতিথিদ্ধয়ের বক্তব্য রাখেন- লংগদু উপজেলা চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, লংগদু থানা ওসি (তদন্ত) মো. মহিউলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সেনা কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি লংগদু জোন (দুর্ভেদ্য একুশ) কমান্ডার লে. কর্নেল এমএম শফিকুর রহমান আরও বলেন, ‘বৈচিত্র্যে বিলাস’ পার্কটি সকল জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। এখানে পানির ফোয়ারা, ছোটদের নৌকা, নদীতে সেতু অবকাশ, ওয়াচ টাওয়ার, ওয়াশিংরুম, কফি হাউজ, বিনোদন স্টেইজ ও বিনোদন গ্যালারি, দোলনাসহ অনেক আইটেম সংযোজন করা হয়েছে। আগামীতে কার ট্রেন, ঝুলন্ত সেতুসহ আরও অনেক আকর্ষণীয় আইটেম সংযোজন করা হবে।

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]