Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

বার্সায় ফের এক সঙ্গে মেসি-নেইমার!

বার্সায় ফের এক সঙ্গে মেসি-নেইমার!
ট্রান্সফারের বিশ্ব রেকর্ড ২২ কোটি ইউরোতে গত বছরের আগস্টে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। কিন্তু এক সময়ের সতীর্থদের সঙ্গে ঠিকই যোগাযোগ রেখেছেন তিনি। আগামী মৌসুমে পিএসজি ছাড়তে চান এই ব্রাজিলিয়ার তারকা। কিন্তু যাবেন কোথায়? স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে তারকা ফরোয়ার্ড আবারও ফিরছেন কাতালান শিবিরে।
এ দিকে নেইমারকে পেতে যত টাকা লাগে ঢালতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ। কিন্তু না, রিয়াল না নিজের সাবেক ক্লাবেই যোগ দিতে চাচ্ছেন ব্রাজিলীয় সুপারস্টার।
নিশ সংবাদমাধ্যম ‘ক্যাডেনা সার’ জানিয়েছে, নেইমার চাইলে আগামী মৌসুমে প্যারিস থেকে উড়িয়ে দলে টানতে পারে যে কোনো ক্লাব। তবে সেজন্য গুণতে হবে ২২০ মিলিয়ন ইউরো। ২০১৯ মৌসুমে তাকে কিনতে চাইলে খরচ করতে হবে ২২০ মিলিয়ন ইউরো। পিএসজির সঙ্গে নেইমারের চুক্তিতে এমন একটি শর্ত আছে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।
তবে আগামী মৌসুমে ২৬ বছর বয়সী ফরোয়ার্ডকে এই বিশাল অঙ্কের দামে কোনো ক্লাব কিনতে রাজি না থাকলে বিকল্প পথটাও খোলা রাখা হয়েছে ওই শর্তে। ২০২০ মৌসুমে তাকে ২০০ মিলিয়ন ইউরোর চেয়ে কম খরচে কিনতে পারবে যে কোনো ক্লাব।
আগামী জানুয়ারিতে বসছে দলবদলের শীতকালীন মার্কেট। এখন প্রশ্ন উঠেছে পিএসজি ছেড়ে এই ব্রাজিলিয়ার তারকা যাবেন কোথায়? স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল মুন্দো দেপোর্তিভো'র মতে, নেইমার আসলে ফিরতে চান বার্সেলোনায়। কাতালান ক্লাবটি ছাড়ার পর থেকেই নাকি অনুশোচনায় কুড়ে কুড়ে খাচ্ছে নেইমারকে। বেশ কয়েকবার নাকি তিনি ফেরার আর্তি জানিয়েছেন বার্সার কাছে। 
সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, বার্সায় ফেরার অনুরোধ জানিয়ে গত মৌসুমে নেইমার ক্লাবটির এক কর্মকর্তার সামনে প্রায় কেঁদেই ফেলেছিলেন।
প্যারিসে তিনি ভালোই করছেন। কিন্তু সেখানে ‘বড় খেলোয়াড়’ হিসেবে তার মর্যাদা এখন ম্লান হওয়ার পথে। কেননা অবিশ্বাস্য পারফরম্যান্সে ১৯ বছরেই ফরাসি ফুটবলের সুপারস্টারে পরিণত হয়েছেন কিলিয়ান এমবাপ্পে। 

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]