Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

লিগ ওয়ানে নেইমারকে ছাড়াই দাপুটে জয় পিএসজির

লিগ ওয়ানে নেইমারকে ছাড়াই দাপুটে জয় পিএসজির
লিগ ওয়ানে আঁমিয়ের বিপক্ষে ৫-০ গোলে জিতেছে পিএসজি। শনিবার দিবাগত রাতে টানা ১০ জয়ে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করার পাশাপাশি লিগ ওয়ানে মৌসুমের শুরু থেকে টানা জয়ের রেকর্ড ১০ ম্যাচে টেনে নিয়ে গেল টমাস টুখেলের দল।
শুরুতেই দুই গোল করে খেলার প্রথমার্ধে ম্যাচ চালকের আসনে নিয়ে যায় পিএসজি। দ্বাদশ মিনিটে দি মারিয়ার কর্নারে মার্কিনিয়োসের হেড দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে পায়। শুরু থেকে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকা পিএসজি ব্যবধান দ্বিগুণ করে নিতে পারত ৩৪তম মিনিটে। দি মারিয়ার কর্নারে উরুগুয়ের ফরোয়ার্ড এদিনসন কাভানির হেড গোলরক্ষক ফিরিয়ে দেন।
তবে কর্নার থেকেই ৪২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বর্তমান চ্যাম্পিয়নরা। আর্জেন্টাইন মিডফিল্ডার দি মারিয়ার কর্নারে আরেকটি হেডে বল জালে পাঠান ফরাসি মিডফিল্ডার রাবিও।
৫৭তম মিনিটে দি মারিয়ার শট ফেরান গোলরক্ষক। এর তিন মিনিট পর আর্জেন্টাইন মিডফিল্ডারকে তুলে মুসা দিয়াবিকে নামান কোচ। দুই মিনিটে আরো দুই গোল দিয়ে জয় অনেকটাই নিশ্চিত করে নেয় পিএসজি। ৮০তম মিনিটে সতীর্থের বাড়ানো নিচু ক্রসে ডাইভিং হেডে ড্রাক্সলার লক্ষ্যভেদ করার পর দিয়াবির সঙ্গে বল দেওয়া-নেওয়া করে ডান পায়ের নিখুঁত শটে কাছের পোস্ট দিয়ে স্কোরলাইন ৪-০ করেন এমবাপে। আর ৮৭তম মিনিটে আমিয়ের বড় ব্যবধানের হার নিশ্চিত হয়ে যায় দিয়াবির গোলে।

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]