Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

ট্যুইট করে বিয়ের দিন ঘোষণা করলেন দীপিকা

ট্যুইট করে বিয়ের দিন ঘোষণা করলেন দীপিকা
বহুদিন ধরেই জল্পনা কল্পনা চলছিল। অবশেষে তার উত্তর পাওয়া গেল। বিয়ে করছেন রণবীর-দীপিকা। আর সেই বিয়ের দিন কবে তাই ঘোষণা করলেন অভিনেত্রী। রোববার বিকেলে ট্যুইট করে জানালেন আগামী ১৪ এবং ১৫ নভেম্বের হল সেই শুভ দিন যেখানে চার হাত এক হতে চলেছে।
এখানে লেখা রয়েছে, সকলের সঙ্গে এই খবর শেয়ার করতে পেরে তারা খুবই খুশি। দুজনের পরিবারের আশীর্বাদে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ে করতে চলেছেন তারা।
সেই সঙ্গে এও জানিয়েছেন, এত বছর ধরে সকলে যেভাবে তাদের ভালোবেসেছেন তার জন্য তারা কৃতজ্ঞ এবং তাদের নতুন সফরের জন্য সকলের থেকে আশীর্বাদও চেয়ে নিয়েছে তারা।
এর আগে বছরের প্রথমের দিকে রণবীরকে, দীপিকার পরিবারের সঙ্গে একটি রেস্টুরেন্টে ডিনার করতে দেখা যায়। জানা যায় দীপিকাও, রণবীরের বাড়িতে তার পরিবারের সঙ্গে বেশ কয়েকবার দেখা করে এসেছেন। তখনই তাদের বিয়ের বিষয়টি নিয়ে অনেকেই নিশ্চিত হয়ে যায়৷ যদিও তারপরেও জল্পনা চলছিল।
শোনা যায় দীপিকা তা র শ্বশুরবাড়ি রেনোভেন নিয়েও বেশ ব্যস্ত ছিলেন। রণবীর একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে দুটি ফ্লোর কিনে নিয়েছেন। সেখানে তিনি তার পরিবার নিয়ে শিফ্ট করেছেন। সেখানেই নাকি অভিনেতা বিয়ের পর দীপিকাকে নিয়ে থাকবেন।
সূত্রের খবর, দুটি ফ্লোরকে সুন্দর করে সাজানো হয়েছে, রেনোভেশনের কাজও হয়। দীপিকা নিজে দাঁড়িয়ে থেকে সব কাজ করিয়েছেন। বিয়ের পর রণবীরের পরিবারকে নিয়ে দীপিকা একসঙ্গে থাকবেন সেখানে। রণবীর হায়দরাবাদে ‘সিম্বা’র শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় সবটা দেখে শুনে নিয়েছেন তার হবু স্ত্রী দীপিকা। সূত্র: কলকাতা ২৪×৭

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]