Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

'কর্নার কিক' থেকে সরাসরি গোল করলেন সালাহ (ভিডিও সহ)

'কর্নার কিক' থেকে সরাসরি গোল করলেন সালাহ (ভিডিও সহ)
চলতি ইংলিশ প্রিমিয়র লিগে মিশরের ফরোয়ার্ড মোহম্মদ সালাহর পারফরম্যান্স নিয়ে ইতিমধ্যে আলোচনাও চলছে। অনেকেই বলছেন, লিভারপুলের হয়ে তেমন একটা পারফর্ম করতে পারছেন না তিনি। কিন্তু লিভারপুলের সালাহ কিন্তু দেশের জার্সিতে একদম অন্যরকম। 
মিশরের জার্সি গায়ে সব সময়ই যেন তিনি নিজের সেরাটা তুলে ধরেন। মিশর বনাম সোয়াজিল্যান্ডের ম্যাচে যেন সেই কথারই প্রমাণ রাখলেন। কর্নার কিক থেকে সরাসরি বল গোলের জালে জড়িয়ে দিলেন। 
আফ্রিকান কাপ অফ নেশনস-টুর্নামেন্টের কোয়ালিফাইং ম্যাচ চলছিল। ম্যাচের প্রথমার্ধে কর্নার পায় মিশর। কর্নার কিক থেকে বল গোলের জালে জড়িয়ে দেন সালাহ। অথচ গোলকিপার কিন্তু ঠিকঠাক পজিশনে ছিলেন। কিন্তু তার সত্ত্বেও সালাহর বাঁকানো শটের কাছাকাছি পৌঁছতে পারেননি। 
সালাহর গোলে প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় মিশর। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি দক্ষিণ আফ্রিকার দেশ সোয়াজিল্যান্ড। তবে এমন একটা চমকপ্রদ গোল করার পরও দিনটা ভাল গেল না সালাহর। গোল করার কিছুক্ষণ পরই তাকে চোট পেয়ে মাঠ ছাড়তে হল। ৮৮ মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন সালাহ। ব্যথায় কাতরাতে কাতরাতে মাঠ ছাড়েন তিনি। তবে পরে মিশর দলের ফিজিও জানান, সালাহর পেশিতে টান লেগেছে। চোট গুরুতর নয়। 
এই নিয়ে দেশের জার্সিতে ৪০টা গোল করে ফেললেন সালাহ। আফ্রিকা নেশনস কাপের সর্বকালের সর্বোচ্চ গোলদাতাদের মধ্যে এখন তিন নম্বরে রয়েছেন লিভারপুলের স্ট্রাইকার। অন্যদিকে, রেকর্ড করল মিশর। আফ্রিকা নেশনস কাপের কোয়ালিফাইং রাউন্ডে ১৩ নম্বর গোল করল মিশর। যা কিনা ইজিপ্টের এই টুর্নামেন্টে সর্বোচ্চ গোলের রেকর্ড। 

                    

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]