Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

মুশফিক কি তাহলে চিটাগংয়ে?

মুশফিক কি তাহলে চিটাগংয়ে?
শুরুতে আসন্ন বিপিএলে খেলতে না চাইলেও পরে সিদ্ধান্ত প্রত্যাহার করেছে চিটাগং ভাইকিংস। সোমবার বিপিএল টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন আইকন হিসেবে মুশফিকুর রহিমকে নিতে আগ্রহী দলটি।
এবারের বিপিএলে কারা আইকন বা কে কোন দলে খেলবেন সে ব্যাপারে আনুষ্ঠানিক কোন সিদ্ধান্ত হয়নি। তবে ছয় ফ্র্যাঞ্চাইজি নিজেদের আইকন ঠিক করে ফেলেছে। সবকিছু ঠিকঠাক থাকলে মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ থেকে যাবেন আগের দলেই।
নতুন 'আইকন' লিটন দাসকে নিয়েছে সিলেট সিক্সার্স আর মোস্তাফিজুর রহমান হচ্ছেন রাজশাহী কিংসের আইকন। গত আসরে এই রাজশাহীর আইকন ছিলেন মুশফিকুর রহিম। এবার তাকে ছেড়ে দিয়েছে রাজশাহী। আগামী বিপিএলে তিনি কোন দলে খেলবেন তা এখনো ঠিক হয়নি।

জালাল ইউনুস জানালেন, আপনারা জানেন বেশির ভাগ আইকনকে সব ফ্র্যাঞ্চাইজি নিয়ে ফেলেছে। চিটাগং ভাইকিংস কাউকে নেয়নি। চিটাগংয়ে খেলার একটা সুযোগ আছে তাঁর।
যদ্দূর জানি চিটাগং চেষ্টা করছে মুশফিকের সঙ্গে যোগাযোগ করতে। তারা আগ্রহী তাঁকে পেতে। মুশফিককে কোথাও না কোথাও দিয়ে দেওয়া উচিত। এই সমর্থনটা তাকে দিতে হবে।
চিটাগংয়ের সমস্যাটা আপাতত সমাধান হয়ে গেছে জানিয়ে জালাল বলেন, চিটাগং ভাইকিংসের সমস্যা কেটে গেছে। তারা নাম প্রত্যাহারের চিঠি দিয়েছিল। পরে আবার সিদ্ধান্ত বদলেছে। এ বছর তারা চালিয়ে যাবে। সেটা তারা জানিয়েও দিয়েছে। চারটি খেলোয়াড় ধরে রাখা নিয়েও চিঠি দিয়েছে।

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]