Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

বার্সেলোনার ত্রাতা মেসি

বার্সেলোনার ত্রাতা মেসি
ভ্যালেন্সিয়ার মাঠে খেলা। স্বাভাবিকভাবে চাপ একটু থাকেই। লা লিগার চ্যাম্পিয়ন বার্সেলোনা চ্যালেঞ্জ নিতে চেয়েছিল। তবে প্রতিপক্ষে দৃঢ়তায় ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে। পরশু রাতে ম্যাচের দ্বিতীয় মিনিটে গোল করেন ভ্যালেন্সিয়ার এজাকুয়েল গ্যারে। ২৩ মিনিটে লিওনেল মেসি গোল করে ম্যাচে সমতা আনেন। এরপর বার্সেলোনা আর জয়ের জন্য গোলের দেখা পায়নি। মেসি গোলটি না করলে হারতেই হতো।
বার্সেলোনা লা লিগায় চার ম্যাচে গোলশূন্য। মেস্তালাতেও মেসি ভাগ্যের সহায়তা নিয়েও জয় তুলে আনতে পারেনি। রাতের অপর ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদ আবার ১-০ গোলে হারায় রিয়াল বেটিসকে। রিয়াল মাদ্রিদেরও একই পরিস্থিতি। আন্তর্জাতিক ব্রেকে যাওয়ার আগে ৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে সেভিয়া। সমান ১৫ পয়েন্ট নিয়ে বার্সেলোনা দ্বিতীয় ও তৃতীয় অ্যাটলেটিকো। সমান ১৪ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ চার ও পাঁচে রয়েছে এস্পানিয়ল। মেসির গোলটি ছিল অসাধারণ।

২৫ গজ দূর থেকে গতিশীল শট। পেনাল্টি বক্সের বাহির থেকে চমৎকার শটে গোল আদায় করেন তিনি। তবে বার্সেলোনার জন্য ১টি পয়েন্ট তিনি নিশ্চিত করতে পেরেছেন। লা লিগায় জয়শূন্য থাকলেও বার্সেলোনা চ্যাম্পিয়নস লিগে টটেনহ্যামকে হারিয়ে এসেছে। বার্সার কোচ আরনেস্টে ভালভার্দের ওপর চাপ বাড়ছে। সেভিয়া ২-১ গোলে সেল্টাকে হারিয়ে শীর্ষে উঠে গেছে।
ভ্যালেন্সিয়া বেশ চাপে রেখেছে বার্সেলোনাকে। বার্সেলোনা সুযোগ পেয়েছে গোলের। সুয়ারেজের কপালও খারাপ বলতে হবে। ফেলিপে কোটিনহোও ভাগ্যের কাছে হেরে গেছেন। সুযোগ পেয়েও বল জালে পাঠাতে পারেননি।

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]