Full width home advertisement

বাছাই খবর

প্রযুক্তি পরামর্শ

অ্যাপস

Post Page Advertisement [Top]

জিম্বাবুয়ে সিরিজে টিকিটের মূল্য ও যেভাবে পাবেন

জিম্বাবুয়ে সিরিজে টিকিটের মূল্য ও যেভাবে পাবেন
বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজ মাঠে গড়াবে রোববার। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে এদিন। সিরিজে এছাড়া দুটি টেস্ট ম্যাচও খেলবে দুই দল। পুরো সিরিজের দর্শকদের জন্য স্টেডিয়াম গ্যালারির টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। চলুন জানা যাক টিকিটের মূল্য ও যেভাবে পাওয়া যাবে তার বিস্তারিত।
মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজের একটি ওয়ানডে ও একটি টেস্ট অনুষ্ঠিত হবে। ওয়ানডে ও টেস্ট ম্যাচের জন্য রয়েছে ৫ ক্যাটাগরির টিকিট। ওয়ানডেতে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটির মূল ১ হাজার টাকা। টেস্টে সেটি দর্শকরা পাবেন ৫০০ টাকায়। ওয়ানডেতে ভিআইপি স্ট্যান্ডের মূল্য ৫০০ টাকা, টেস্টে ৩০০ টাকা। ওয়ানডেতে ক্লাব হাউজের টিকিট ৩০০ টাকা, টেস্টে ২০০ টাকা। দক্ষিণ এবং উত্তর গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, টেস্টে ৮০ টাকা। পূর্ব গ্যারারির টিকিট ২০০ টাকা, টেস্টে ৫০ টাকা।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শেষ দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৪ ও ২৬ অক্টোবর। মোট ৬টি ক্যাটাগরির টিকিট পাবেন দর্শকরা। গ্র্যান্ডস্ট্যান্ড ও হসপিটালিটি বক্সের টিকিকের মূল্য ১ হাজার টাকা। আন্তর্জাতিক স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, পশ্চিম স্ট্যান্ড ১৫০ টাকা ও পূর্ব স্ট্যান্ড ১০০ টাকা।
সিলেটে প্রথম টেস্টে দর্শকরা গ্র্যান্ডস্ট্যান্ডের টিকিট পাবেন ৫০০ টাকায়। ক্লাব হাউজের টিকিটের মূল্য ২০০ টাকা। পূর্ব গ্যালারির টিকিট ৮০ টাকা। পঞ্চিম গ্যালারি ও গ্রীন হিল এরিয়ারর টিকিট ৫০ টাকা।
২১ অক্টোবর মিরপুরে প্রথম ওয়ানডে ম্যাচের টিকিট দর্শকরা মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টারে পাবেন ২০ অক্টোবর। চট্টগ্রামে ২৪ ও ২৬ অক্টোবর সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচের দিন ও আগের দিন নির্ধারিত কাউন্ডারে টিকিট পাবেন দর্শকরা।
সিলেটে ৩ থেকে ৭ নভেম্বর প্রথম টেস্ট। ২ নভেম্বর থেকে স্টেডিয়ামের টিকিট কাউন্টারে টিকিট কাটতে পারবেন দর্শকরা। ১১ নভেম্বর ঢাকায় দ্বিতীয় টেস্ট। যে ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে ১০ নভেম্বর।
এছাড়া দর্শকরা ইউক্যাশের মাধ্যমে *২৬৪# নম্বরে ডায়াল করে সব ম্যাচের টিকিট কাটতে পারবেন।
সুত্রঃ পরিবর্তন 

No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]